আজ মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় মন্ত্রী গাজীর খাদ্য বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে শনিবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা রিতা, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, ব্যবসায়ী আবু বকর সিদ্দিক । খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল ।

এসময় আওয়ামী লীগ নেতা বজলুর রহমান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশ মেনে চলতে হবে। চনপাড়ায় কোনো মানুষ না খেয়ে থাকবে না। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে আমরা ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। সবাই ঘরে থাকুন।

প্রসঙ্গত শেষ খবর পাওয়া পর্যন্ত নারায়ণগঞ্জে মোট ৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তার মধ্যে রূপগঞ্জের ৩ জন নারী রয়েছে। জেলায় মারা গেছে ৮ জন। রূপগঞ্জসহ নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ